প্রেস বিজ্ঞপ্তি: 
কক্সবাজার জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কক্সবাজার কলেজের গণিত বিভাগের মেধাবী ছাত্র এএইচএম তানভীর আহমদের খুনীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে কক্সবাজার জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এবং এড. শামীম আরা স্বপ্না এক বিবৃতিতে এই দাবি জানান। একই সাথে তানভীরের নির্মম খুনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ছাত্রদল নেতা তানভীর বিএনপি রাজনীতির এক প্রাণ-প্রদীপ এবং ছাত্রদলের এক নিবেদিত নেতা ছিলো। রাজনীতি করেও সে অত্যন্ত মেধার স্বাক্ষর রেখেছিল। মেধার বলে সে কক্সবাজার সরকারি কলেজের গণিত নিয়ে অনার্স সম্পন্ন করে মাস্টার্সও সম্পন্ন করার পথে ছিলো। কিন্তু এমন মেধাবী ছাত্রকে চিহ্নিত সন্ত্রাসীদের হাতে জীবন দিতে হলো। তার একমাত্র দোষ ছিলো, জাতীয়তাবাদী দলের পক্ষে ন্যায়সঙ্গতভাবে অন্যায়ের প্রতিবাদ করেছিলো। তানভীরের মতো একজন নিবেদিতপ্রাণ কর্মীকে হারিয়ে আমরা আজ শোকে মূহ্যমান হয়ে পড়েছি।

বিবৃতিতে মেধাবী ছাত্রনেতা তানভীরের আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।